শপিলান্স অ্যাপের রিফান্ড পলিসি
১. ভূমিকা এই রিফান্ড নীতিমালা আমাদের ফুড ডেলিভারি পরিষেবার মাধ্যমে করা অর্ডারের ক্ষেত্রে অর্থ ফেরতের শর্তাবলী ব্যাখ্যা করে। গ্রাহকগণ এই পরিষেবা ব্যবহার করার মাধ্যমে আমাদের রিফান্ড নীতিমালার সাথে সম্মত হচ্ছেন।
২. রিফান্ডের যোগ্যতা নিম্নলিখিত পরিস্থিতিতে রিফান্ডের জন্য আবেদন করা যাবে:
৩. রিফান্ডের জন্য আবেদন প্রক্রিয়া
৪. রিফান্ডের প্রক্রিয়াকরণ সময়
৫. রিফান্ডের ধরন রিফান্ড নিম্নলিখিত উপায়ে প্রদান করা হতে পারে:
৬. অর্ডার বাতিলকরণ নীতি ও রিফান্ড
৭. বিশেষ শর্তাবলী
আমাদের রিফান্ড পলিসি সম্পর্কে আরো জানতে বা কোনো অভিযোগ জানাতে, অনুগ্রহ করে আমাদের কাস্টমার সার্ভিসের সাথে যোগাযোগ করুন। ই-মেইলঃ contact@shoppylance.com হটলাইনঃ 09613-825354