Refund Policy

শপিলান্স অ্যাপের রিফান্ড পলিসি

১. ভূমিকা এই রিফান্ড নীতিমালা আমাদের ফুড ডেলিভারি পরিষেবার মাধ্যমে করা অর্ডারের ক্ষেত্রে অর্থ ফেরতের শর্তাবলী ব্যাখ্যা করে। গ্রাহকগণ এই পরিষেবা ব্যবহার করার মাধ্যমে আমাদের রিফান্ড নীতিমালার সাথে সম্মত হচ্ছেন।

২. রিফান্ডের যোগ্যতা নিম্নলিখিত পরিস্থিতিতে রিফান্ডের জন্য আবেদন করা যাবে:

  • ভুল আইটেম ডেলিভারি হলে।
  • অর্ডার করা খাবার যদি নষ্ট, দূষিত বা অখাদ্য অবস্থায় থাকে।
  • অর্ডার করা খাবারের আইটেম যদি অনুপস্থিত থাকে।
  • ডেলিভারি অর্ডার যদি নির্ধারিত সময়ের মধ্যে না পৌঁছায় (বিশেষ পরিস্থিতিতে)।
  • যদি অর্ডার পেমেন্ট সম্পন্ন হলেও অর্ডার কনফার্ম না হয়।

৩. রিফান্ডের জন্য আবেদন প্রক্রিয়া

  • গ্রাহকদের রিফান্ডের জন্য ২৪ ঘণ্টার মধ্যে অভিযোগ জানাতে হবে।
  • অভিযোগ জানানোর জন্য অ্যাপে থাকা “Help” অপশনের মাধ্যমে যোগাযোগ করতে হবে।
  • উপযুক্ত প্রমাণ (খাবারের ছবি, অর্ডার নম্বর, রিসিপ্ট) প্রদান করতে হবে।

৪. রিফান্ডের প্রক্রিয়াকরণ সময়

  • অভিযোগ যাচাই করে ২-৭ কার্যদিবসের মধ্যে রিফান্ড প্রসেস করা হবে।
  • পেমেন্ট পদ্ধতির উপর নির্ভর করে রিফান্ড টাকা ফেরত যেতে ৭-১০ কার্যদিবস লাগতে পারে।

৫. রিফান্ডের ধরন রিফান্ড নিম্নলিখিত উপায়ে প্রদান করা হতে পারে: 

  • মূল পেমেন্ট মাধ্যমের মাধ্যমে ফেরত: যদি পেমেন্ট কার্ড, মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (Bkash, Nagad) বা ব্যাংক ট্রান্সফার ব্যবহার করে করা হয়।
  • ওয়ালেট ব্যালেন্স: কিছু ক্ষেত্রে গ্রাহকের অ্যাকাউন্টে ওয়ালেট ব্যালেন্স হিসাবে রিফান্ড দেওয়া হতে পারে, যা পরবর্তী অর্ডারের জন্য ব্যবহার করা যাবে।

৬. অর্ডার বাতিলকরণ নীতি ও রিফান্ড

  • একবার অর্ডার কনফার্ম হলে তা বাতিল করা যাবে না।
  • যদি রেস্টুরেন্ট বা ডেলিভারি পরিষেবা কোনো কারণে অর্ডার বাতিল করে, তবে সম্পূর্ণ অর্থ ফেরত দেওয়া হবে।
  • ক্যাশ অন ডেলিভারি অর্ডারের ক্ষেত্রে রিফান্ডের ব্যবস্থা নেই।

৭. বিশেষ শর্তাবলী

  • রিফান্ড প্রক্রিয়াকরণের চূড়ান্ত সিদ্ধান্ত কোম্পানির নিজস্ব বিবেচনার উপর নির্ভর করবে।
  • পূর্ববর্তী রিফান্ডের অপব্যবহার বা সন্দেহজনক কার্যক্রম পরিলক্ষিত হলে রিফান্ড প্রদান নাও করা হতে পারে।
  • আমাদের নীতিমালা সময়ে সময়ে পরিবর্তিত হতে পারে এবং তা ওয়েবসাইট ও অ্যাপে আপডেট করা হবে।

আমাদের রিফান্ড পলিসি সম্পর্কে আরো জানতে বা কোনো অভিযোগ জানাতে, অনুগ্রহ করে আমাদের কাস্টমার সার্ভিসের সাথে যোগাযোগ করুন। ই-মেইলঃ contact@shoppylance.com হটলাইনঃ 09613-825354