Cancelation Policy

শপিলান্স অ্যাপের ক্যানসেল পলিসি

১. ভূমিকা এই ক্যানসেল নীতিমালা আমাদের ফুড ডেলিভারি পরিষেবার মাধ্যমে করা অর্ডারের ক্ষেত্রে বাতিলের শর্তাবলী ব্যাখ্যা করে। গ্রাহকগণ এই পরিষেবা ব্যবহার করার মাধ্যমে আমাদের ক্যানসেল নীতিমালার সাথে সম্মত হচ্ছেন।

২. অর্ডার বাতিল করার নিয়মাবলি

  • অর্ডার কনফার্ম হওয়ার আগে: গ্রাহকরা তাদের অর্ডার সাবমিট করার পর ৫/১০ মিনিটের মধ্যে তা বাতিল করতে পারবেন এবং সম্পূর্ণ অর্থ ফেরত পাবেন।
  • অর্ডার প্রস্তুতির সময়: একবার অর্ডার প্রস্তুত হতে শুরু করলে, তা বাতিল করা সম্ভব হবে না।
  • ডেলিভারির জন্য বের হয়ে গেলে: যদি অর্ডার ডেলিভারির জন্য পাঠানো হয়ে যায়, তবে সেটি বাতিলযোগ্য নয় এবং গ্রাহককে পূর্ণ অর্থ পরিশোধ করতে হবে।
  • রেস্টুরেন্ট বা ডেলিভারি পার্টনারের সমস্যা: যদি কোনো কারণে রেস্টুরেন্ট বা ডেলিভারি পার্টনার অর্ডার বাতিল করে, তবে গ্রাহক সম্পূর্ণ অর্থ ফেরত পাবেন যদি গ্রাহক অগ্রিম টাকা প্রদান করে।

৩. অর্থ ফেরতের নীতিমালা

  • যদি ক্যানসেল নীতি অনুযায়ী অর্ডার বাতিলযোগ্য হয়, তাহলে অর্থ ফেরত দেওয়া হবে।
  • অনলাইন পেমেন্ট করা হলে, ফেরত দেওয়া অর্থ প্রক্রিয়াকরণে ৭-১০ কার্যদিবস সময় লাগতে পারে।
  • ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে, অর্ডার গ্রহণ না করলে কোনো চার্জ প্রযোজ্য হবে না।

৪. বিশেষ শর্তাবলী

  • যদি কোনো প্রযুক্তিগত সমস্যা বা অনিবার্য পরিস্থিতির কারণে অর্ডার বাতিল হয়, তবে গ্রাহককে অবহিত করা হবে এবং অর্থ ফেরত দেওয়া হবে।
  • কোনো অনৈতিক বা সন্দেহজনক কার্যক্রমের কারণে ক্যানসেল রিকোয়েস্ট প্রত্যাখ্যান করা হতে পারে।
  • কোম্পানি যে কোনো সময় নীতিমালা পরিবর্তনের অধিকার সংরক্ষণ করে এবং নতুন নীতিমালা ওয়েবসাইট ও অ্যাপে আপডেট করা হবে।

আমাদের ক্যানসেল পলিসি সম্পর্কে আরো জানতে বা কোনো অভিযোগ জানাতে, অনুগ্রহ করে আমাদের কাস্টমার সার্ভিসের সাথে যোগাযোগ করুন। ই-মেইলঃ contact@shoppylance.com হটলাইনঃ 09613-825354